২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯
Home » অপরাধ » ফরিদপুরে স্কুল ছাত্রী ধর্ষণ দৃশ্য ফেসবুকে

ফরিদপুরে স্কুল ছাত্রী ধর্ষণ দৃশ্য ফেসবুকে

ফরিদপুরের সালথা উপজেলায় দশম শ্রেণীর শিক্ষার্থীকে জোর পূর্বক ধর্ষন এবং ধর্ষনের চিত্র মোবাইলে ধারণ করে ফেসবুকে প্রচারের অভিযোগ পাওয়া গেছে। সালথা থানা পুলিশ এ অভিযোগে শাকিল নামে একজনকে গ্রেফতার করেছে।

জানাগেছে, উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে যুগীকান্দা লক্ষনদিয়া গ্রামের প্রতিবেশী মাসুদ ফকিরের ছেলে শাকিল ও তার বন্ধু বজলু মাতুব্বরের ছেলে জাবের মাতুব্বর জোর পূর্বক ধর্ষন করে। এসময় ধর্ষনের চিত্র মোবাইলে ভিডিও করে। এসব কাউকে জানালে ওকেসহ মা বাবা ও পরিবারের সবাইকে খুন করে ফেলবে বলে ধর্ষণকারীরা হুমকি দিয়ে যায়।

লোকলজ্জা ও প্রানের ভয়ে মেয়েটি কাউকে এ কথা না বললেও লম্পটেরা পরবর্তীতে তা ফেসবুকে প্রচার করে। ফেসবুকের ভাইরাল হওয়ায় বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্ঠি হয়। পরে বাধ্য হয়ে মেয়েটি তার অভিভাবককে ঘটনাটি জানায়। ভূক্তভুগী ঐ শিক্ষার্থীর অভিভাবকেরা এলাকার সমাজপতিদের নিকট বিচারের দাবী জানালেও কোন বিচার পায়নি।

ভূক্তভুগী মেয়েটির ভাই বলেন, গত ৫ এপ্রিল রাত নয়টার দিকে তার বোন প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাহির হলে প্রতিবেশী শাকিল ও জাবের তার মুখ আটকিয়ে বাড়ীর পাশে বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। এসময় তারা ধর্ষনের চিত্র মোবাইলে ধারণ করে তা আবার ফেসবুকে প্রচার করেছে।

এ সময় ওরা আমার বোনকে হুমকি দেয় একথা কাউকে বললে খুন করে ফেলবে। তাইতো ও আমাদেরকে কোন কিছু বলেনি। এলাকায় যুবক ছেলেদের মোবাইলে ছড়িয়ে পড়লে আমরা বোনকে চাপ প্রযোগ করলে সব খুলে বলে।

এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে সালথা থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত শাকিলকে গ্রেফতার করেছে।

সালথা থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, ঘটনার মূল নায়ক শাকিলকে গেফতার করেছি। জাবেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন...

ফরিদপুরে বজ্রপাতে নারীসহ তিনজন নিহত

সোহাগ জামান # ফরিদপুর জেলার নগরকান্দা ও সালথা উপজেলায় বজ্রপাতে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। …

ভাঙ্গায় মুক্তা জুয়েলার্সে অভিযান, ৪ মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা উদ্ধার

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে জেলার ভাঙ্গা উপজেলার কালিবাড়ী বাজার থেকে ইয়াবাসহ চার …