৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

বোয়ালমারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

বোয়ালমারী অফিস # ফরিদপুরের বোয়ালমারীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লাল মিয়া (৫০) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। রোববার বিকেল তিনটার দিকে উপজেলাধিন মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের বাইখির মোড়ে এই দুর্ঘটনা ঘটে। মৃত লাল মিয়া শেখর ইউনিয়নের ছত্ররকান্দা গ্রামের বাসিন্দা। তিনি আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত সরকারী এ জেট পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এলাকাবাসী সুত্রে জানা গেছে, লাল মিয়া তার ছেলে আল আমিন (২৫) ও প্রতিবেশি মনিরুল ইসলাম (৪০) মোটরসাইকেল যোগে সহ¯্রাইল যাচ্ছিলেন। বাইখির মোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা অন্য একটি মোটারসাইকেলের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লাল মিয়াসহ মোটরসাইকেলের অপর দুই আরোহি আহত হন। এলাকাবাসী তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক সৌমিত্র সরকার লাল মিয়াকে মৃত বলে ঘোষণা করেন। অপর দুই আরোহি লাল মিয়ার ছেলে আল আমিন ও মনিরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সৌমিত্র সরকার বলেন, লাল মিয়াকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত বাকি দুইজনের অবস্থা শঙ্কামুক্ত।
বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, নিহত শিক্ষক লাল মিয়া নিজেই মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। দুর্ঘটানা কবলিত হয়ে ঘটনাস্থল বা আনার পথে তার মৃত্যু হয়েছে । নিহতের পরিবার এ ব্যপারে কোন মামলা করবে না বলে জানিয়েছে ।

আরও পড়ুন...

বোয়ালমারীতে পুকুরে বিষ দিয়ে ৬ লাখ টাকার মাছ নিধন

বোয়ালমারী অফিস # ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দুর্বৃত্তরা একটি পুকুরে বিষ প্রয়োগ করেছে। এ ঘটনায় প্রায় …

বোয়ালমারীতে আ.লীগ বিএনপি সংঘর্ষে আহত ২৫

বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে কমপক্ষে …