1 Srabon 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফমেক হাসপাতালে নার্স নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ফমেক হাসপাতালে নার্স নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

কন্ঠ রিপোর্ট #
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সেবিকা নির্যাতনের ঘটনায় ৬ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে । ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামুদা প্রসাদ সাহা শনিবার এক সভায় ডা: রাধ্যেশ্যাম সাহাকে প্রধান করে এ কমিটি গঠন করেন। শনিবার স্বাস্থ্য সপ্তাহের শেষ দিন থাকায় দুই/এক দিন পরেই তদন্ত রির্পোট পেশ করবে তদন্ত কমিটি।
গত ১৬ই এপ্রিল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্নী ডাক্তারদের সাথে কর্মরত সেবিকাদের তর্ক-বির্তকের ঘটনা ঘটে। এতে ৪/৫ জন সেবিকা ইন্টার্নী ডাক্তারদের হাতে নির্যাতনের শিকার হন। হাসপাতালের পরিচালক কামুদা প্রসাদ সাহা জানান, সুষ্ঠু এবং নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সমস্যা সমাধান করা হবে বলে আশা করছি। হাসপাতালের সেবিকা শান্তা জানান, আমরাই সঠিক সময় হাসপাতালে এসে রোগীদের স্বাস্থ্য সেবা দিয়ে থাকি। বরং ডাক্তার ও ইন্টার্নি চিকিৎসকেরা নিয়মিত রোগীদের চিকিৎসা সেবা দেন না। তাদের স্বাস্থ্য সেবা ফাঁকি দেওয়ার সুযোগ থাকে কিন্তু আমাদের নেই। যারা সেবিকাদের উপর হামলা চালিয়েছে তাদের কঠোর শাস্তি দাবী করছি।

আরও পড়ুন...

আম্বিয়া বেগমের ১ম মৃত্যুবার্ষিকী আজ

ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর নিবাসী, চরকমলাপুর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম আবদুল জলিলের সহধর্মীনি, সাংবাদিক …

ফরিদপুরে ‘সাদ পরিবহন’ চলাচলে বাঁধা প্রদানের অভিযোগ

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সিদ্দিকী কামরুলের মালিকানাধীন সাদ …