৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার ২১ মে ২০১৯
Home » বৃহত্তর ফরিদপুর » রাজবাড়ী » বালিয়াকান্দিতে ভূমি উন্নয়ন কর আদায়ে ব্যতিক্রম আয়োজন

বালিয়াকান্দিতে ভূমি উন্নয়ন কর আদায়ে ব্যতিক্রম আয়োজন

সোহেল মিয়া, রাজবাড়ী #
ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ভূমি উন্নয়ন কর আদায়ে ব্যতিক্রম আয়োজন করেছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাসুম রেজা। ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ভূমি উন্নয়ন কর আদায়ের সাথে সাথে ভূমি মালিকদের দাখিলার কপি প্রদান করছেন, সেই সাথে জমির মালিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার হাত থেকে ফুল পেয়ে ভীষণ আনন্দিত জমির মালিকরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাসুম রেজা জানান, ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আমি ব্যক্তিগত কিছু ব্যতিক্রম আয়োজন করেছিলাম। যাতে ভূমির মালিকরা তাদের জমি সংক্রান্ত সমস্যা ও জমির খাজনা প্রদানে উৎসাহিত হয়। তারই ধারাবাহিকতায় এ সেবায় আমরা ৭৫ হাজার ১শ ৫৯ টাকার খাজনা আদায় করতে সক্ষম হয়েছি এবং ২৫টি মিউটেশন সম্পন্ন করেছি।
ব্যতিক্রম আয়োজনের মধ্যে ছিল- প্রতিটি ইউনিয়নেই ভূমি সেবা ক্যাম্প স্থাপন, খাজনা পরিশোধের সাথে সাথে জমির দাখিলঅ প্রদান ও মালিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো, অনলাইনে নামজারির আবেদন, শুনানী ও নিষ্পত্তিকরণ, ভূমি ব্যবস্থাপনায় ডিজিটাইলেশনের উপর বিভিন্ন ভিডিও স্থির চিত্র প্রদর্শন ও বর্তমান সরকারের ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক অগ্রগতির চিত্র জনগণের মাঝে উপস্থাপন।

আরও পড়ুন...

রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত-৪, আহত-২০

রাজবাড়ী প্রতিনিধি # রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে …

রাজবাড়ীতে গৃহবধুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি # রাজবাড়ীর পাংশা উপজেলার সরিয়া ইউনিয়নের বাঘচর এলাকায় চাঁদনী (১৮) নামের এক গৃহবধু …