৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০১৯
Home » প্রবাস » বিএসইউএম এর নতুন সভাপতি ফয়জুল হক, সম্পাদক মুজাহিদ

বিএসইউএম এর নতুন সভাপতি ফয়জুল হক, সম্পাদক মুজাহিদ

মালয়েশিয়ার অধ্যয়নরত বাংলাদশেী শিক্ষার্থীদের র্সব বৃহৎ আরাজনতৈকি সংগঠণ বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া(বিএসইউএম)এর ২০১৯ সালরে জন্য নতুন কমটি ঘোষণা করা হয়ছে। এতে আগামী এক বছরের জন্য সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফয়জুল হক  এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আতিকুর রহমান মুজাহিদ।এর পূর্বের কমিটিতে তারা দুজনে যথাক্রমে  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং জয়েন্ট সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেছেন ।

কোয়ালালামপুররে একটি হোটলে শনিবার (৩০ মার্চ) জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাহসা ইউনিভার্সিটির প্রফেসর আবুল বাশার, এবং ইউনিভার্সিটি টেকনোলজি মালয়েশিয়ার এসিস্টেন্ট প্রফেসর মুহাম্মদ আলি তারেক সহ উপদেষ্টা হিসেবে আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় এর প্রফেসর আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন। উপদেষ্টা হিসেবে  প্রফেসর আব্দুল কুদ্দুস ৯১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ।

কমিটিতে  সহ-সভাপতি হিসেবে জহিরুল ইসলাম , মুহিব্বুল্লাহ সরকার ,শরিফ উদ্দিন বোরহান উদ্দিন ,আলী হায়দার ও শাপলা মেহজাবিন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে লিউরোনা চৌধুরী ,আব্দুল্লাহ আল মামুন ও বুরহানুদ্দিন রব্বানি, সাংগঠনিক সম্পাদক হিসেবে এনামুল হক ,সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান ও লিউরানা চৌধুরী ,দপ্তর সম্পাদক রেদওয়ানুল করিম ,আবরার হাবিব, মিডিয়া সম্পাদক খান শুভ ,মাহফুজ ,আব্দুর রহমান,অনুষ্ঠান ব্যবস্থাপনা সম্পাদক আদনান ,জুবায়ের ,আল ইমরান ও বান্না,কল্যাণ সম্পাদক মঞ্জুরুল, ধর্ম বিষইয়ক সম্পাদক ওবায়দুল হক ,মুস্তাফিজুর ও বিকাশ চন্দ্র,স্কলার্শিপ সম্পাদক মোস্তফা শাহীন, ওয়ারেসুল আলম ও নাফিজুল ইসলাম,পাবলিসিটি সেক্রেটারী আবির ও হানিফা,লিবারেশন ওয়ার সেক্রেটারি ইফতেকার ও ফুয়াদ,স্বাস্থ্য  বিষয়ক সম্পাদক শামসুল কবির ও পিনাক,আইটি সেক্রেটারি সালাতু জামান ও তাওহীদ,রিসার্চ সেক্রেটারি শরীফ হোসেন ও হেলাল উদ্দিন,এডুকেশন সেক্রেটারি মাহফুজ ও শোভন,স্পোর্টস সেক্রেটারি রাকিব ,খালিল ও নূরে আলম এবং কার্যকরী সদস্য হিসেবে সাজ্জাদ ,রাব্বি ,তাসবির, নুমান, তুষার, ফুয়াদ ও ফাওয়াজ এর নাম ঘোষণা করা হয় ।

আরও পড়ুন...

আট বছর পর ঐশ্বরিয়া ও অভিষেক

দীর্ঘ আট বছর পর ফের বড়পর্দায় জুটি বাঁধছেন অ্যাশ ও জুনিয়র বচ্চন। তাদের নতুন ছবির …

ঘুমের মধ্যেই বাড়বে স্মৃতিশক্তি

স্মৃতিশক্তি বাড়াতে বিজ্ঞানীরা বিভিন্ন সময়ে বিভিন্ন গবেষণা থেকে প্রাপ্ত তথ্যের আলোকে দিয়েছেন ভিন্ন ভিন্ন পরামর্শ। …