12 Ashin 1427 বঙ্গাব্দ রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » সাধারন শিক্ষাই নয়, নৈতিক শিক্ষার উপর গুরুত্ব দিচ্ছে সরকার

সাধারন শিক্ষাই নয়, নৈতিক শিক্ষার উপর গুরুত্ব দিচ্ছে সরকার

সুমন ইসলাম #
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে শুধু সাধারন শিক্ষাই নয়, নৈতিক শিক্ষার উপর গুরুত্ব দিচ্ছে। যে কারনে আজ স্কুল-কলেজের ছেলে-মেয়েরা একুশের চেতনায় বড় হচ্ছে। শনিবার বেলা সাড়ে ১২টার সময় সদর উপজেলা চত্ত্বরে আয়োজিত শিক্ষা উপকরন ও ক্রীড়া সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, পুলিশ সুপার মোঃ জাকির হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্ল্যা, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র প্রমূখ।
সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এডিপি এবং জাইকার সহযোগিতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সদর উপজেলা কয়েক হাজার ছাত্র-ছাত্রী ছাড়াও শিক্ষক এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

বিএনপি নেতা বাবুলের সুস্থ্যতা কামনায় দোয়া

কামরুজ্জামান সোহেল।  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক, ছাত্রদল …

আদালদের নিষেধাজ্ঞা থাকাবস্থায় ঝিলটুলীতে দোকানঘর নির্মাণের চেষ্টা

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের ঝিলটুলীর ভরাট হয়ে যাওয়া ঝিলপাড়ে আদালদের নিষেধাজ্ঞা থাকা অবস্থাতেই দোকান ঘর নির্মাণের …