৩১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৬ অক্টোবর ২০১৯
Home » অপরাধ » আলফাডাঙ্গায় বন্ধুকে বাড়ী থেকে ডেকে নিয়ে খুন

আলফাডাঙ্গায় বন্ধুকে বাড়ী থেকে ডেকে নিয়ে খুন

আলফাডাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা #
ফরিদপুরের আলফাডাঙ্গায় নিখোঁজের তিনদিন পর ওয়াকিব সিকদার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ওয়াকিবের বন্ধুসহ তিনজনকে আটক করেছে। ওয়াকিব আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত নাজমা ক্লিনিকের ম্যানেজার হিসাবে কাজ করতো। সে বোয়ালমারী উপজেলার দেউলী গ্রামের জলিল সিকদারের ছেলে।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১৯ মার্চ মঙ্গলবার রাত ১০টার দিকে ওয়াকিবকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় তার কয়েক বন্ধু। এরপর থেকে ওয়াকিবকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এরপর নাজমা ক্লিনিকের মালিকের সহায়তায় পুলিশ ওয়াকিবের বন্ধু বিল্লালকে সন্দেহভাজন হিসাবে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিক্তিতে পুলিশ বৃহস্পতিবার রাত দুইটার দিকে মিঠাপুর চরপাড়ার জঙ্গল থেকে ওয়াকিবের লাশটি উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে বিল্লাল হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় বিল্লাল হোসেন, ইমন শেখ ও লাকিবউদ্দিন নামের তিনজনকে আটক করা হয়েছে। আটক বিল্লাল ওয়াকিবের বন্ধু এবং সেই ওয়াকিবকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। কি কারনে ওয়াকিবকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন...

ফরিদপুরে ধর্ষন মামলায় ১ জনের যাবজ্জীবন

ফরিদপুরের ভাঙ্গায় ধর্ষন মামলায় ১ ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলার নারী ও …

ভাঙ্গায় মুক্তা জুয়েলার্সে অভিযান, ৪ মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা উদ্ধার

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে জেলার ভাঙ্গা উপজেলার কালিবাড়ী বাজার থেকে ইয়াবাসহ চার …