৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ১৯ এপ্রিল ২০১৯
Home » অপরাধ » আলফাডাঙ্গায় বন্ধুকে বাড়ী থেকে ডেকে নিয়ে খুন

আলফাডাঙ্গায় বন্ধুকে বাড়ী থেকে ডেকে নিয়ে খুন

আলফাডাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা #
ফরিদপুরের আলফাডাঙ্গায় নিখোঁজের তিনদিন পর ওয়াকিব সিকদার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ওয়াকিবের বন্ধুসহ তিনজনকে আটক করেছে। ওয়াকিব আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত নাজমা ক্লিনিকের ম্যানেজার হিসাবে কাজ করতো। সে বোয়ালমারী উপজেলার দেউলী গ্রামের জলিল সিকদারের ছেলে।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১৯ মার্চ মঙ্গলবার রাত ১০টার দিকে ওয়াকিবকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় তার কয়েক বন্ধু। এরপর থেকে ওয়াকিবকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এরপর নাজমা ক্লিনিকের মালিকের সহায়তায় পুলিশ ওয়াকিবের বন্ধু বিল্লালকে সন্দেহভাজন হিসাবে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিক্তিতে পুলিশ বৃহস্পতিবার রাত দুইটার দিকে মিঠাপুর চরপাড়ার জঙ্গল থেকে ওয়াকিবের লাশটি উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে বিল্লাল হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় বিল্লাল হোসেন, ইমন শেখ ও লাকিবউদ্দিন নামের তিনজনকে আটক করা হয়েছে। আটক বিল্লাল ওয়াকিবের বন্ধু এবং সেই ওয়াকিবকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। কি কারনে ওয়াকিবকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন...

ফরিদপুরে পুলিশের বিশেষ অভিযানে ২৪ জন আটক

সোহাগ জামান # ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে ২৪ জনকে …

নগরকান্দায় হাতুড়ি পেটায় আহত সোবহানের মৃত্যু

মাহফুজুর রহমান # ফরিদপুরের নগরকান্দায় হাতুড়ি পেটায় আহত সোবহান মাতুব্বরের (৫০) মৃত্যু হয়েছে বলে জানাগেছে। শুক্রবার …