৩১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ১৪ জুন ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

ফরিদপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

সুমন ইসলাম #

ফরিদপুরে নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। রবিবার সকাল ৯টায় রাজেন্দ্র কলেজ মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি খন্দকার মোশাররফ হোসেন এমপি।

এরপর ফুল দিয়ে একে এক শ্রদ্ধা জানায় জেলা প্রশাসন, পুলিশ সুপার, পৌরমেয়র, জেলা পরিষদ, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারী রাজেন্দ্র কলেজ, সারদা সুন্দরী মহিলা কলেজ, ফরিদপুর প্রেসক্লাব, শহর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, সোনালী ব্যাংক, বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠান।

শ্রদ্ধা নিবেদন শেষে রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন খন্দকার মোশাররফ হোসেন এমপি। বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সকাল সাড়ে নয়টায় রাজেন্দ্র কলেজ চত্বরে আলোচনা সভা, পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তৃতা করেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা।

এরআগে জেলা প্রশাসনের উদ্যোগ বর্ণাঢ্য একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রাজেন্দ্র কলেজ মাঠে গিয়ে শেষ হয়। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিকেলে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। শোভাযাত্রার উদ্বোধন করেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

আরও পড়ুন...

প্রবীন সাংবাদিক ইউসুফ রেজা মন্টুর মৃত্যু

কন্ঠ রিপোর্ট # ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সংবাদ এর সাবেক জেলা প্রতিনিধি ইউসুফ …

ফরিদপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত-২, আহত-১২

সোহাগ জামান # ফরিদপুরের কানাইপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গঙ্গাবর্দী নামক স্থানে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দ্জুন নিহত …