৩১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ১৪ জুন ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » আলফাডাঙ্গা » আলফাডাঙ্গায় চেয়ারম্যান প্রার্থীর মাইক্রোবাসে আগুন

আলফাডাঙ্গায় চেয়ারম্যান প্রার্থীর মাইক্রোবাসে আগুন

সুমন খান, বোয়ালমারী (ফরিদপুর) #
ফরিদপুরের আলফাডাঙ্গায় রাস্তার উপর রোদে শুকাতে দেওয়া মাষকলাই (রবিশস্য) এর সঙ্গে পেচিয়ে একটি মাইক্রোবাসে আগুন ধরে যায়। এ ঘটনায় ওই মাইক্রোবাসটি সর্ম্পূণ আগুনে পুড়ে যায়। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে মাইক্রোবাসে থাকা আরোহীরা।
শনিবার সকালে উপজলোর বুড়াইচ ইউনিয়নের সড়ারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকা সূত্রে জানা যায়, সকালে চলমান উপজেলা নির্বাচনে আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী দোয়াত-কলম প্রতীকের হারুন-অর-রশিদ ওই মাইক্রোবাসটি ভাড়া নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছিলেন। অবশ্য গাড়ীতে প্রার্থী নিজে ছিলেন না। এক পর্যায়ে ওই এলাকায় রাস্তার উপর রোদে শুকাতে দেওয়া মাষকলাই (রবিশস্য) গাছের সঙ্গে মাইক্রোবাসটির সাইলেন্সারে পেচিয়ে আগুন ধরে যায়। তবে দ্রুত নেমে যাওয়ায় প্রাণে রক্ষা পেয়েছে মাইক্রোবাসের চালকসহ আরোহীরা। এ ঘটনায় বোয়ালমারী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততোক্ষণে সর্ম্পূণ মাইক্রোবাসটি পুড়ে যায়।
বোয়ালমারী ফায়ার সার্ভিস ইন্সপেক্টর মাসুদ রানা ও আলফাডাঙ্গা থানার এসআই সেলিম হোসেন জানান, নতুন এই মাইক্রোবাসটি পুড়ে যাওয়াতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
তারা আরও জানান, এ উপজেলাসহ বোয়ালমারীতেও বিভিন্ন গ্রামীন সড়কে রবিশস্য ছড়িয়ে রাখার কারণে প্রায়ই ছোট-খাট মোটরসাইকেল দূর্ঘটনা ঘটছে।