1 Poush 1426 বঙ্গাব্দ রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯
Home » অপরাধ » স্বামীর সহযোগীদের হামলায় স্ত্রীসহ ৭ জন গুরুতর আহত, গাড়ী ভাংচুর, লুটপাট

স্বামীর সহযোগীদের হামলায় স্ত্রীসহ ৭ জন গুরুতর আহত, গাড়ী ভাংচুর, লুটপাট

ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে ফেরার পথে মাদকাসক্ত স্বামী ও তার সহযোগীদের হামলায় গুরুতর আহত হয়েছে স্ত্রী, শশুড়-শাশুড়সিহ স্বজনেরা। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা দুইটার দিকে শহরের মামুদপুর এলাকায়। স্থানীয় এলাকাবাসী, থানা সূত্র ও হামলার শিকার হওয়া ব্যক্তিদের কাছ থেকে জানা যায়, ভাঙ্গা উপজেলার জনৈক সরোয়ার হোসেনের কন্যা জুথি আক্তারের বিয়ে হয় কয়েকমাস আগে ফরিদপুরের মামুদপুর এলাকার সাইফুল ইসলামের সাথে। বিয়ের পর জুথির পরিবার জানতে পারে সাইফুল একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। এ নিয়ে দুই পরিবারের মাঝে তিক্ততা শুরু হয়। মাদক সেবন করে প্রায় দিনই জুথিকে মারধোর করতো সাইফুল। স্বামীর অত্যাচার সইতে না পেরে কয়েকদিন আগে জুথি বাবার বাড়ী ভাঙ্গায় চলে যায়। এ ঘটনায় স্বামী সাইফুল ক্ষিপ্ত হয়ে জুথিসহ তার পরিবারের সদস্যদের নামে মিথ্যা মামলা দায়ের করে। সেই মামলায় হাজিরা দিতে বুধবার আদালতে যায় জুথিসহ মামলার অপর আসামীরা। আদালত চত্বরেই হামলার চেষ্টা চালায় সাইফুল ও তার সহযোগীরা। কিন্তু আদালত চত্বরে লোকজন থাকায় তারা সফল হতে পারেনি। মামলার হাজিরা দিয়ে ভাঙ্গায় ফেরার পথে সাইফুল ইসলাম ও তার সহযোগীরা মামুদপুর এলাকায় ব্যারিকেট দিয়ে মাইক্রোবাস থামায়। এসময় ১০/১২ জন লাঠিসোটা, ছ্যান, হকিষ্টিক নিয়ে হামলা চালায়। জুথিদের বহনকারী মাইক্রেবাসটিতে ব্যাপক ভাংচুর চালায়। ভয়ে লোকজন মাইক্রোবাস থেকে নেমে এলে তাদের উপর হামলা চালানো হয়। হামলাকারীরা পিটিয়ে এবং কুপিয়ে আহত করে জুথি আক্তার (২১), আবুল কালাম মাতুব্বর (৫৫), সরোয়ার হোসেন (৫৪), আজিম মিয়া (৩৩), আনোয়ার হোসেন (২৮), হৃদয় মিয়া (২৫), মঞ্জু বেগম (৪৫)। হামলাকারীরা এসময় মাইক্রোবাসে থাকা কিছু স্বর্নালংকার, নগদ টাকা, মোবাইল ফোন নিয়ে যায়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বর্তমানে আহতরা ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
জুথির পিতা সরোয়ার হোসেন জানান, সাইফুল মাদকাসক্ত ও চিহিৃত মাদক ব্যবসায়ী। আমার মেয়েকে সে মারধোর করতো। মেয়ে শশুড় বাড়ী থেকে চলে আসার পর আমাদের নামে মিথ্যা মামলা করে। মামলার হাজিরা দিয়ে আসার পর আমাদের উপর হামলা করে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হামলাকারীদের ধরতে পুলিশী অভিযান চলছে।

আরও পড়ুন...

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সভা

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল ও ক্লাব সদস্য সাজ্জাদ হোসেন বরকতের বিরুদ্ধে মিথ্যা ও …

ফরিদপুরে এনজিও নেত্রীর ২ বছরের কারাদন্ড

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর দায়ের করা অর্থ আতœসাত মামলায় ফরিদা ইয়াসমিন নামের এনজিও নারী …