১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ রবিবার ২৬ মে ২০১৯
Home » অপরাধ » বিরোধপূর্ণ জমি থেকে অপরিপক্ক ফসল তুলে নেয়ার অভিযোগ

বিরোধপূর্ণ জমি থেকে অপরিপক্ক ফসল তুলে নেয়ার অভিযোগ

বোয়ালমারী অফিস #
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের রামদিয়ায় বিরোধপূর্ণ একটি জমি থেকে জোরপূর্বক অপরিপক্ক ফসল তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জমির দাবিদার পরিমল কুমার দাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, উপজেলার রামদিয়া গ্রামের রামদিয়া মৌজার ১নং খাস খতিয়ানভুক্ত ১ একর ৬২ শতাংশ জমি প্রায় অর্ধশতাব্দি ধরে সরকার থেকে ডিসি আর নিয়ে ভোগ দখল করে আসছেন একই গ্রামের প্রতিত পাপন দাস, তপন কুমার দাস, স্বপন কুমার দাস ও গৌয়ুড় কুমার দাস। একই এলাকার সুকুমার মুখার্জী উল্লেখিত ব্যক্তিদের ডিসি আর কৃত জমি নিজের ব্যক্তি মালিকানা সম্পত্তি হিসেবে দাবি করে আসছিলেন। এরই প্রেক্ষিতে শনিবার সকাল ৮টার দিকে সুকুমার মুখার্জী, তার ছেলে সমির মুখার্জী, সুশান্ত মুখার্জী সহ এলাকার কিছু ব্যক্তিদের নিয়ে ওই বিরোধপূর্ণ জমি থেকে অপরিপক্ক মশুরি, কলাই এবং বেগুনের চারা তুলে নিয়ে যায়। এ ঘটনায় পরিমল কুমার দাস থানায় অভিযোগ দায়ের করে। বোয়ালমারী থানার এএসআই রবিউল ইসলাম বলেন, অভিযোগ পাবার পর সুকুমার মুখার্জীর বাড়ি থেকে মশুরি, কলাই এবং বেগুনের চারা জব্দ করে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের জিম্মায় রেখে আসা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত সুকুমার মুখার্জী বলেন, আমি আমার রেকর্ডিয় রামদিয়া মৌজার ১৭৬ নং খতিয়ানের ১৫৩০ নং দাগের জমি থেকে ফসল তুলেছি। অন্যের জমি থেকে কোন ফসল তুলি নাই।

আরও পড়ুন...

ফুলসূতি ইউনিয়নে কর্মসূজন প্রকল্পের কাজে ব্যাপক দুর্নীতি, স্থানীয়দের ক্ষোভ

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসূতি ইউনিয়নে কর্মসৃজন প্রকল্পের কাজ নিয়ে ব্যাপক দুর্নীতির …

ফরিদপুরে সিঁধ কেটে ডাকাতি, প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগ

কন্ঠ রিপোর্ট # ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের একটি গ্রামে সিঁধ কেটে ঘরে ঢুকে ডাকাতির …