৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯
Home » বৃহত্তর ফরিদপুর » রাজবাড়ী » রাজবাড়ী বড় বাজানে আগুনে ৬ দোকান পুড়ে ছাই

রাজবাড়ী বড় বাজানে আগুনে ৬ দোকান পুড়ে ছাই

রাজবাড়ী শহরের বড় বাজারে শুক্রবার সকালে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আগুনে পুড়ে গেছে ৫টি দোকান ও ১টি গোডাউন। সকাল সাড়ে ৭টার দিকে বৈদুূতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস জানিয়েছে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
স্থানীয়রা জানান, সকালে বাজারের দক্ষিন পাশের রিয়াজ ষ্টোর নামের একটি কসমেট্রিক্সের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে তা অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে বাজারের ৫টি দোকান ও একটি গোডাউন পুড়ে গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের চেষ্টায় আগুন বাজারের অন্যান্য স্থানে ছড়াতে পারেনি। ফলে বড় ধরনের ক্ষতির আশংকা থেকে বেঁচে গেছে বাজারের শতাধিক দোকান। আগুনে যেসব দোকান পুড়ে গেছে সেগুলো হলো, নারায়ন চন্দ্র দত্তের ইলেকট্রনিক্স দোকান, মেধা ষ্টোর, খেলাঘর, সোহানা কসমেট্রিক্স ও রিয়াজ ষ্টোর ও একটি গোডাউন।
রাজবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেন খলিফা জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে পুড়ে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা নিরুপনের চেষ্টা চলছে। এদিকে, আগুনে পুড়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

আরও পড়ুন...

রাজবাড়ীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সোহাগ জামান # ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল রাজবাড়ী জেলার সদর উপজেলার বিনোদপুর এলাকায় অভিযান …

রাজবাড়ীতে তরমুজ বিক্রি হচ্ছে কেজিতে

সোহেল মিয়া, রাজবাড়ী # গত বছরে যে তরমুজ একশত টাকায় বিক্রি হয়েছিল সেই তরমুজ এবার …