১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ রবিবার ২৬ মে ২০১৯
Home » সারাদেশ » শৈলকুপাকে মাদক ও দুর্নীতিমুক্ত উপজেলা গড়তে চান শাকিল আহম্মেদ

শৈলকুপাকে মাদক ও দুর্নীতিমুক্ত উপজেলা গড়তে চান শাকিল আহম্মেদ

ঝিনাইদহ প্রতিনিধি #
ঝিনাইদহের শৈলকুপা উপজেলাকে মাদক ও দুর্নীতিমুক্ত উপজেলা হিসেবে গড়তে চান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহম্মেদ। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে তৃণমূল পর্যায়ে দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের কাছে দোয়া-আশীর্বাদ ও সমর্থন কামনায় মাঠে নেমেছেন।
শাকিল আহম্মেদ ২০০০ সালে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে রাজনীতি শুরু করেন। ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সরকারি কেসি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য’র দ্বায়িত্ব পালন করেন। ২০০৯ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি সদস্য’র দ্বায়িত্ব পাল করেন। এছাড়া ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেন তিনি। এছাড়াও ঝিনাইদহ চক্ষু হাসপাতাল, জেলা এ্যাথলেটিক্স ফেডারেশনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত তিনি।
শৈলকুপা উপজেলার সুবিধা বঞ্চিত হত দরিদ্র সাধারণ মানুষের কল্যাণে উপজেলাবাসীর কল্যাণে কাজ করতে চান। তিনি জনগণের সেবক হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করতে চান। আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ গ্রহণের লক্ষে ইতিমধ্যে জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দের কাছে দোয়া-আশীর্বাদ ও সমর্থন কামনা করেছেন। নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন।
শাকিল আহম্মেদ বলেন, আগামী উপজেলা নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হয়ে উপজেলার সার্বিক উন্নয়নের মধ্যদিয়ে একটি মডেল উপজেলা উপহার দেওয়া হবে। উপজেলা থেকে মাদক ও দুর্নীতি মুক্ত করা হবে।
তিনি আরো বলেন, তরুন প্রজন্মই পারবে বিজয় ছিনিয়ে আনতে। উপজেলার সর্বস্তরের জনগণের ভালোবাসা নিয়ে আগামী নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে জয়লাভ করবো আশাকরি। আমি নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার শহুরে নাগরিক সুবিধা গ্রামের মানুষ পাবে। আমি শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে পুরো উপজেলাবাসিকে নিয়ে এক যোগে মডেল উপজেলা গড়ার চেষ্টা করব।

আরও পড়ুন...

মানিকগঞ্জে আজাদ হত্যাকারী, চালক ও হেলপারের ফাসির দাবিতে মানববন্ধন

মোঃ সোহেল রানা (মানিকগঞ্জ) # মানিকগঞ্জের পাটুরিয়ায় সাকুরা পরিবহনের চেকার আজাদ তালুকদারের হত্যাকারী চালক ও …

ঝিনাইদহে অতিরিক্ত ক্লাসের নামে চলছে কোচিং বাণিজ্য

ঝিনাইদহ প্রতিনিধি # শিক্ষা মন্ত্রণালয় শিক্ষা প্রতিষ্ঠানসমূহে কোচিং বানিজ্য বন্ধে নীতিমালা প্রয়োগ করার কথা বললেও …