1 Poush 1426 বঙ্গাব্দ সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯
Home » অপরাধ » বোয়ালমারীতে পিকআপ ভ্যানসহ তিন ডাকাত আটক

বোয়ালমারীতে পিকআপ ভ্যানসহ তিন ডাকাত আটক

বোয়ালমারী (ফরিপুর) প্রতিনিধি
ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৯নং ওয়ার্ডের কলারণ গ্রাম থেকে শনিবার দিবাগত রাত পৌনে একটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও একটি পিকআপসহ একাধিক মামলার আসামি তিন ডাকাতকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে এসআই মো. আসলাম উদ্দিন বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভীত্তিতে থানা পুলিশ জানতে পারে, কলারণ শশ্মান ঘাটের নিকট ইটের রাস্তার উপর পিকআপ ভ্যানসহ একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় বোয়ালমারী থানার ওসি তদন্ত মো. শহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এলাকাবাসীর সহযোগিতায় তিন ডাকাতকে ঘটনাস্থল থেকে আটক করে। আটককৃতরা হলেন সদরপুর উপজেলার যাত্রাবাড়ি গ্রামের মো. খবির ফকিরের ছেলে মো. মিজান ফকির (৪০), বোয়ালমারী উপজেলার বাগডাঙ্গা গ্রামের ছিরু কাজীর ছেলে রিপন কাজী (৪৫) ও চরধোপাপাড়া গ্রামের জাফর মোল্যার ছেলে বাশার মোল্যা (৩৫)। এ সময় আটককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতির জন্য ব্যবহৃত একটি পিকআপ (ঢাকা মেট্রো ন ১৩-৮৯৩৫) ২টি রামদা, একটি লোহার শাবল, একটি সেলাই রেঞ্জ উদ্ধার করে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে কোতয়ালী থানাসহ জেলার কয়েকটি থানায় মাদক ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। আটককৃদের রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন...

ফরিদপুরের হত্যার আগে মাইক্রোর ভিতর ধর্ষণ করা হয় সোনিয়াকে

ফরিদপুরের শহরতলীর তালতলা এলাকা থেকে উদ্ধার হওয়া আকলিমা আক্তার সোনিয়া(৩০) হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে র‌্যাব …

বোয়ালমারীতে যুবলীগের আহ্বায়ক হলেন ছাত্রদল নেতা

তৃণমুলের নেতাকর্মীদের পাশ কাটিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বোয়ালমারী উপজেলা আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করেছে উপজেলা যুবলীগ। …