১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ২৪ এপ্রিল ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে ডোবা থেকে খন্ডিত পা উদ্ধার

ফরিদপুরে ডোবা থেকে খন্ডিত পা উদ্ধার

ফরিদপুরে হাঁটুর নিচে থেকে পাতা পর্যন্ত একটি খন্ডিত পা উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। খন্ডিত ওই পায়ের ডিএনএ পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।
সোমবার দুপুর ১টার দিকে শহরের রঘুনন্দনপুর এলাকায় র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প ও ইঞ্জিনিয়র খন্দকার খন্দকার মোশাররফ হোসেন কলেজের মাঝামাঝি এলাকার একটি ডোবা থেকে খন্ডিত ওই পা উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী সকালে ডোবার মধ্যে খন্ডিত ওই পা-টি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ এসে পা-টি উদ্ধার করে। এদিকে, খন্ডিত পা উদ্ধারের ঘটনায় এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।
ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন বলেন, পাটি ধারালো কোন অস্ত্র নিয়ে নিখুঁত ভাবে কাটা হয়েছে। এ ছাড়া পায়ের বিভিন্ন জায়গায় পচনের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে কোন ক্লিনিকে এ পা-টি কাটা হয়েছে এবং পরে তা ওই ডোবার মধ্যে ফেলে দেওয়া হয়েছে। কাটার ধরন দেখে মনে হয়নি এটি কোন সন্ত্রাসী কাজ। তিনি আরও বলেন, এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ওই পায়ের ডিএনএ পরীক্ষা করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

ফমেক হাসপাতালে নার্স নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

কন্ঠ রিপোর্ট # ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সেবিকা নির্যাতনের ঘটনায় ৬ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি …

রোটারী ক্লাব অব নিউটাউনের অভিষেক

সোহাগ জামান # রোটারী ক্লাব অব ফরিদপুর নিউটাউনের ১৯ তম বাৎসরিক অভিষেক অনুষ্ঠান শুক্রবার রাতে …