৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » রাজেন্দ্র কলেজে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা

রাজেন্দ্র কলেজে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা

ষ্টাফ রিপোর্টার
দক্ষিণ বঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে আন্ত:বিভাগ বিতর্ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১ টায় রাজেন্দ্র কলেজ ছাত্র-ছাত্রী সংসদ (রুকসুর) আয়োজনে কলেজটির শহর ক্যাম্পাসে এ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাজেন্দ্র কলেজ ছাত্র-ছাত্রী সংসদ (রুকসুর) সাহিত্য ও সাংস্কৃতিক বিভাগের ভারপ্রাপ্ত অধ্যাপক রিজভী জামানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজটির অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী।
এছাড়াও এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহা, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আলমগীর হোসেন, গণিত বিভাগের সহকারী অধ্যাপক পরিমল কুমার কুন্ডু, রুকসুর ভিপি মিথুন কর্মকার, জিএস মোঃ মাসুম মিয়া প্রমূখ।
কলেজটির আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত বিভাগে বিজয়ী হয় কলেজটির গণিত বিভাগ। এদিকে এ প্রতিযোগিতায় রানার্স আপ হয় একই কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র-ছাত্রীরা। এতে শ্রেষ্ঠ বক্তা হয় গণিত বিভাগের সানজিদা খাঁন ঊষা।

আরও পড়ুন...

না ফেরার দেশে চলে গেলেন আম্বিয়া বেগম

দৈনিক যুগান্তরের ফরিদপুর ব্যুরো চিফ ও একুশে টেলিভিশনের ফরিদপুর প্রতিনিধি এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদ …

ফরিদপুরে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

সোহাগ জামান # র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে ফরিদপুর জেলার …