৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯
Home » সাক্ষাতকার » আসছে ওয়ার্ল্ড মাইলস্টোন টেলিভিশন

আসছে ওয়ার্ল্ড মাইলস্টোন টেলিভিশন

যুগের সাথে তাল মিলিয়ে চলতে, ড্রয়িং কিংবা ডায়নিং রুমের বোকা বাক্স থেকে মুখ ফিরিয়ে নিয়ে মানুষের নজর এখন কেবলই হাতের এন্ড্রয়েড ফোনটির দিকে। কেননা, মুঠোফেোনেই তো মিলে যাচ্ছে একের ভিতর সব। বাণিজ্যের ধারাতেও আসছে পালা বদল। বিপণন প্রতিষ্ঠানগুলো বিজ্ঞাপনের জন্য বেছে নিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টার্নেট ভিত্তিক টেলিভিশন এবং নিউজ পোর্টালকে। Next Generation Voice অর্থাৎ “আগামী প্রজন্মের কণ্ঠ” শ্লোগান নিয়ে খুব শীঘ্রই আনুষ্ঠানিক সম্প্রচারে আসছে WMTV যার না ওয়ার্ল্ড মাইলস্টোন টিভি। এটি মূলত আইপি টিভি হিসেবে পরিচালিত হবে। আগামী ২৬ মার্চ আনুষ্ঠানিক সম্প্রচারের তারিখ নির্ধারণ করা হয়েছে।

বিশ্বের বাংলা ভাষাভাষী মানুষের সুখ-দু:খ এবং সাফল্যগাঁথা নিয়ে অনুষ্ঠান এবং সংবাদের বৈচিত্রতা আনা হবে WMTV তে। এক ঝাঁক তরুন এবং উদ্যমী সংবাদকর্মীর সমন্বয়ে গঠিত হচ্ছে শক্তিশালী সংবাদ বিভাগ। অনুষ্ঠান বিভাগেও থাকবে অভিজ্ঞদের পদচারনা। চ্যানেলটির সিইও ব্যবস্থাপণা পরিচালক ওয়াহিদ মিল্টন জানান, ইন্টারনেট জগতের সাথে বর্তমান প্রজম্মকে সম্পৃক্ত করতে এই টিভি অন্য রকম ভুমিকা পালন করবে। বিশেষকরে প্রবাসে বসবাসরত বাংলাদেশীদের সুখ-দু:খ এবং সাফল্যগাঁথা তুলে ধরা হবে WMTV তে। তিনি জানান, WMTV র মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষীদের কাছে বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্য এবং সংস্কৃতি তুলে ধরতে বলিষ্ঠ প্লাটফর্ম হিসেবে কাজ করবে WMTV।

ইতোমধ্যেই কোলকাতা,মালয়েশিয়া, সৌদিআরব,দক্ষিণ কোরিয়া,ফ্রান্স, ইটালী, জামার্নী, অষ্টেলিয়াতে WMTV র প্রতিনিধি চূড়ান্ত করা হয়েছে। পর্যায়ক্রমে যেখানে বাংলাদেশীদের উল্লেখযোগ্য উপস্থিতি রয়েছে সেখানেও প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। এছাড়া বাংলাদেশের প্রতিটি জেলায় WMTV র স্থায়ী প্রতিনিধি থাকবে।