৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ১৯ এপ্রিল ২০১৯
Home » খেলাধুলা » ফরিদপুরে অনুর্ধ্ব-২০ ফুটবলের বাছাইয়ে ইয়েস কার্ড পেল ৩০ জন

ফরিদপুরে অনুর্ধ্ব-২০ ফুটবলের বাছাইয়ে ইয়েস কার্ড পেল ৩০ জন

সোহাগ জামান #
দেশের ফুটবলের পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনার লক্ষ্যে শুরু হয়েছে খেলোয়ার বাছাই প্রক্রিয়া। এরই অংশ হিসাবে ফরিদপুরে অনুষ্ঠিত হয়ে গেল ঢাকা বিভাগীয় অনুর্ধ্ব-২০ বছর বয়সী খেলোয়ার বাছাই পর্ব। ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে শনিবার সকাল থেকে এ বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। ঢাকা বিভাগের ১৩টি জেলার ১২০ জন খেলোয়ারের মধ্য থেকে বাছাই করে ৩০ জনকে ইয়েস কার্ড প্রদান করা হয়।
সাইফ পাওয়ার বিডিএফ অনুর্ধ্ব-২০ বাছাই পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনুর্ধ্ব-২০ বাছাই পর্বের সিলেকশন কমিটির চেয়ারম্যান হাসানুজ্জামান খান, সিলেকশন কমিটির সদস্য ইমতিয়াজ সুলতান জনি, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েনের উপ মহাসিচব আশিকুর রহমান মিকু, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এ এস এম আহসান তুহিন।
অনুষ্ঠানের প্রধান তরফদার রুহুল আমিন বলেন, ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে খেলোয়ার বাছাই করে জাতীয় দল গড়ে তোলা হবে। এ লক্ষ্যেই অনুর্ধ্ব-২০ বছর বয়সীদের নিয়ে এই আয়োজন। তিনি বরেন, দেশের ৮টি বিভাগ থেকে বাছাইকৃত খেলোয়ারদের নিয়ে ২৬ ফেব্রয়ারি জাতীয় ক্যাম্প অনুষ্ঠিত হবে।
নির্বাচিতরা আগামী এপ্রিলে অনুষ্ঠিত শেখ কামাল জাতীয় বিভাগীয় ফুটবল টুর্ণামেন্টে অংশ নেওয়ার সুযোগ পাবে।
বাছাই পর্বে ইয়েস কার্ড পাওয়া খেলোয়ারের এ আয়োজনকে দেশের ফুটবলের অগ্রগতি হিসাবে দেখছেন। তারা বলেছেন, বাছাই পর্বে সুযোগ পেয়ে তারা বেশ আনন্দিত। আগামীতে তারা দেশের জন্য গৌরবময় কিছু একটা করতে চান।

আরও পড়ুন...

শিবালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরষ্কার বিতরনী অনুষ্ঠান

আশরাফুল ইসলাম (রাজু), শিবালয়, মানিকগঞ্জ থেকে # মানিকগঞ্জের শিবালয়ের রিশাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া …

এস এস মান্নান ক্যাডেট স্কুলের ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন

ষ্টাফ রিপোর্টার ফরিদপুরের ঐতিহ্যবাহী এস এ মান্নান ক্যাডেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংষ্কৃতিক …