21 Ashar 1427 বঙ্গাব্দ রবিবার ৫ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » স্বামীর হাতে নির্যাতিত গৃহবধুকে উদ্ধার করলো ইউএনও

স্বামীর হাতে নির্যাতিত গৃহবধুকে উদ্ধার করলো ইউএনও

বোয়ালমারী অফিস # অবরুদ্ধ অবস্থায় থাকা নির্যাতিত এক গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকির হোসেন। মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ধরনিধরদী গ্রাম থেকে নির্যাতিতা ঐ নারীকে উদ্ধার করা হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তাপস বিশ্বাসের তত্বাবধানে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতিত গৃহবধূ রেহেনা পারভীন জানান, সাড়ে ছয় বছর আগে ধরনিধরদী গ্রামের মৃত মহিউদ্দিন শেখের ছেলে মজিবর রহমান শেখের সাথে বিয়ে হয়। বড় ছেলের জন্মের ৬ মাস পর থেকেই নানা ছুতোয় তাকে বাড়ির সবাই মিলে মারধর করে। স্বামী মজিবর রহমানের সাথে শ্বাশুড়ী শাবজান বেগম, ভাশুর ফরিদ শেখ ও আফসার তাকে নির্যাতন করত। মঙ্গলবার সকালে তাকে চেলা কাঠ দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে। এক পর্যায়ে তাকে ঘরের মধ্যে অবরুদ্ধ করে রাখা হয়।
বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকির হোসেন বলেন, তিনি ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম সাতৈর এলাকায় একটা মিটিং এ ছিলেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইলা রানি কুন্ডুর নিকট থেকে বিষয়টি জানার পর দু’জন মিলে অভিযান চালিয়ে রেহেনাকে উদ্ধার করেন। রেহেনার দুই শিশুপুত্র তার সাথে রয়েছে। তিনি বলেন, এ ধরনের অমানবিক কর্মকান্ডের সাথে যারা জড়িত রয়েছে তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

আরও পড়ুন...

প্রণোদনা বঞ্চিত শিক্ষক কর্মচারীদের পাশে কাজী সিরাজ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি# সরকার প্রদত্ত প্রণোদনা থেকে বঞ্চিত শিক্ষক কর্মচারীদের পাশে দাঁড়ালেন দানবীর খ্যাত রাজনীতিবিদ, …

নিষেধাজ্ঞা অমান্য করে সরকারি জায়গায় স্থাপনা নির্মানের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে

বোয়ালমারী প্রতিনিধি। সরকারি নির্দেশনা অমান্য করে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারের সরকারি খাল দখল করে …