১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ২৪ এপ্রিল ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » সালথায় আলোর ফেরিওয়ালা

সালথায় আলোর ফেরিওয়ালা

আবু নাসের হুসাইন, সালথা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উদ্যোগ ‘ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় আলোর ফেরিওয়ালার মাধ্যমে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ কার্যক্রম শুরু হয়েছে। ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যেগে সোমবার সকালে এ কার্যক্রম শুরু হয়। মাত্র ১০ মিনিটের মধ্যেই ঘরে বা প্রতিষ্ঠানে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ পাচ্ছেন গ্রাহকরা।
জানা যায়, বিদ্যুৎ বঞ্চিত গ্রাহকরা স্পটেই বিদ্যুতের মিটারসহ সংযোগ পাওয়ায় এলাকায় মানুষের মাঝে আশার সঞ্চার ঘটেছে। ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যেগে সংশ্লিষ্ট কর্মকর্তারা ভ্রাম্যমান ভ্যানে করে মিটার, সার্ভিস তার, বোর্ড ও সংযোগের প্রয়োজনীয় আবেদন ফরমসহ উপজেলার বিভিন্ন স্থানে হাজির হয়ে ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ প্রদান কার্যক্রম শুরু করেছেন।
সালথা পল্লী বিদ্যুৎ অফিসার সুভাষ চন্দ্র বৈদ্য বলেন, এ কর্মসুচির আওতায় সোমবার উপজেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে ১০ টি সংযোগ প্রদান করা হয়। প্রয়োজনীয় কাগজপত্র, গ্রাহক আবেদন ফি, জামানত ও সদস্য ফি সহ বাণিজ্যিক সংযোগ ৯৬৫ টাকা ও বাসা বাড়িতে ৫৬৫ টাকা জমা নেওয়া হচ্ছে। অফিস ও গ্রাহকদের হয়রানীরোধে বাড়ি বাড়ি গিয়ে আবেদনপত্র পূরণসহ ন্যায্যমূল্যে বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন...

ফরিদপুরে দুই দিন ব্যাপী ফ্রি আই ক্যাম্প

রোটারী ক্লাব অব ঢাকা বুড়িগঙ্গার উদ্যোগে ফরিদপুরের বি এন এস বি জহুরুল হক চক্ষু হাসপাতালে …

ফরিদপুরে বিদ্রোহীদের কবলে পড়ে নৌকা ধরাশায়ী

সোহেল জামান # সোমবার অনুষ্ঠিত হয়ে যাওয়া উপজেলা নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছে। ফরিদপুর জেলার ৮টি …