৩০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ১৪ জুন ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত-৩০, বাড়ী ভাংচুর, লুটপাট

সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত-৩০, বাড়ী ভাংচুর, লুটপাট

সালথা প্রতিনিধি #
ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মাঝে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। বুধবার সকাল ৭টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্টগানের রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। এসময় ৭ জনকে আটক করা হয়। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে ফুকরা বাজারে হায়দার সিকদারের সমর্থক লাল মিয়ার সাথে কাউছার মাতুব্বারের সমর্থক রুহুল মোল্যা কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় লাল মিয়া আহত হয়। এই ঘটনা নিয়ে রাতেই উভয় দলের সর্মথকেরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে শটগানের ২৭ রাউন্ড রাবার বুলেট ও ৬টি টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরই সুত্রধরে বুধবার সকাল ৭টার দিকে উভয় দলের সমর্থকেরা আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। টানা ২ ঘন্টা চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ২০টি বসতবাড়ি ভাংচুর করে সংঘর্ষকারীরা। সংঘর্ষের খবর পেয়ে সালথা উপজেলা নির্বাহী অফিসার মো. মাকছুদুল ইসলাম, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (সালথা-নগরকান্দা) সার্কেল এফএম মহিউদ্দীন, সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খানসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শর্টগানের ৫ রাউন্ড রাবার বুলেট ও ১৮টি টিয়ারসেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এসময় ৭ জনকে আটক করে পুলিশ। মঙ্গলবার রাতে ও বুধবার সকালের সংঘর্ষে উভয় দলের অন্তত ৩০ জন আহত হয়।
সালথা থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে শর্টগানের রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়। এঘটনায় এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

আরও পড়ুন...

সালথার গট্টি ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) # ফরিদপুরের সালথা উপজেলার ৩নং গট্টি ইউনিয়ন পরিষদে ২০১৯-২০ অর্থ …

স্কুল ছাত্রীকে ধর্ষনের পর ভিডিও প্রকাশ, এবার মেরে ফেলার হুমকি

বিশেষ প্রতিবেদক # ফরিদপুরের সালথা উপজেলায় নবম শ্রেনীর এক ছাত্রীকে দুই বন্ধু মিলে ধর্ষন ও …