৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার ২২ জানুয়ারী ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » সাজেদা চৌধুরীর পক্ষে ব্যাপক প্রচারনায় জামাল হোসেন মিয়া

সাজেদা চৌধুরীর পক্ষে ব্যাপক প্রচারনায় জামাল হোসেন মিয়া

কামরুজ্জামান সোহেল  # ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে ভোট চেয়ে ব্যাপক প্রচারনা চালিয়েছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা উপ কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। শেষ মুহুর্তের প্রচারনায় তিনি নগরকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নের গিয়ে উঠোন বৈঠক, পথসভা ও সমাবেশ করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় জামাল হোসেন মিয়া তালমা ইউনিয়নের মানিকনগর বাজার ও রাতে কোনাগ্রাম, রসুলপুর বাজারে সমাবেশ করেন।

এসময় তিনি আওয়ামী লীগের প্রবীন নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে ভোট চান। জামাল হোসেন মিয়া বলেন, নৌকায় ভোট দিলে দেশ এগিয়ে যাবে। বিএনপি-জামাত জোট ক্ষমতায় আসলে দেশ পিছিয়ে পড়বে। আওয়ামী লীগ সরকার দেশে যে উন্নয়নমূলক কাজ করেছে তার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। উন্নয়নের স্বার্থেই সবাইকে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। জামাল হোসেন মিয়া আরো বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। উন্নয়ন দিয়ে বাংলাদেশকে বিশ্বের দরবারে ভিন্ন উচ্চতায় নিয়ে গিয়েছেন। আসন্ন নির্বাচনে দেশের মানুষ পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়। এবারের নির্বাচনে আওয়ামী লীগ বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করবে।

জামাল হোসেন মিয়া বলেন, ফরিদপুর-২ আসনে আমি একজন প্রার্থী হিসাবে প্রচারনা চালিয়েছিলাম। নৌকার প্রার্থী হিসাবে এলাকার মানুষ আমার পাশে দাঁড়িয়েছিল। আমি আমার নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর প্রতি সম্মান দেখিয়ে আমার প্রার্থীতা থেকে সরে এসেছি। আমার কর্মী-সমর্থকদের বলছি, আপনারা যদি আমাকে ভালোবেসে থাকেন তাহলে আমার নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি বলেন, আমি যতদিন বেঁচে আছি ততদিন আপনাদের সেবায় যাতে পাশে থাকতে পারি সেই দোয়া করবেন। আমার বাবা যেমনি ভাবে এলাকার মানুষের জন্য কাজ করেছেন আমি ও আমার ভাই সেইভাবে আপনাদের পাশে দাঁড়াতে চাই।

সমাবেশ শেষে রাতে তালমা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়ীতে বাড়ীতে ঘুরে নৌকা প্রতিকে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান। এসময় তার সাথে ছিলেন জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মোল্যা, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈয়াবুর রহমান, সহ সভাপতি জাকারিয়া খান, সাধারন সম্পাদক মোঃ সিরাজ খলিফা, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সদস্য রবিউল বাশার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক এম এম নাহিদুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

ব্রেন টিউমারে আক্রান্ত লিটন বাঁচতে চায়

ষ্টাফ রিপোর্টার # ব্রেন টিউমারে আক্রান্ত অসহায় যুবক লিটন বরকন্দাজ (৩২) সুন্দর এ পৃথিবীতে বাঁচতে …

আবু শহীদ মিয়ার অসমাপ্ত কাজ শেষ করতে চাই-দেলোয়ারা বেগম

কামরুজ্জামান সোহেল # ফরিদপুরের নগরকান্দা উপজেলার ৬নং তালমা ইউনিয়নের জনপ্রিয়, সদ্য প্রয়াত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা …