৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার ২২ মার্চ ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর-১ আসনে বিএনপি প্রার্থী শাহ জাফরের যত অভিযোগ

ফরিদপুর-১ আসনে বিএনপি প্রার্থী শাহ জাফরের যত অভিযোগ

ষ্টাফ রিপোর্টার #
ফরিদপুর-১ আসনের বিএনপির প্রার্থী, সাবেক এমপি, মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আবু জাফর অভিযোগ করে বলেছেন, নির্বাচনকে সামনে রেখে তার দলের নেতা-কর্মীদের গনগ্রেফতার চালাচ্ছে পুলিশ। পুলিং এজেন্টদের বাড়ী বাড়ী গিয়ে হুমকি প্রদান করছে যাতে তারা আমার পক্ষে না থাকেন। মামলা না থাকা সত্বেও বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাদের বাড়ী বাড়ী গিয়ে ভোটকেন্দ্রে না যাবার হুমকি দিচ্ছে। পরিবারের সদস্যদের ভীভীতি দেখাচ্ছে। এছাড়া নির্বাচনী অফিস ভাংচুর করা হচ্ছে, পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে, প্রচার মাইক ভাংচুর করা হচ্ছে। এসব বিষয় নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা, পুলিশ সুপারের কাছে অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না। শাহ জাফর আরো বলেন, আওয়ামী লীগ প্রার্থী বিভিন্ন এলাকায় টাকা দিয়ে ভোট কেনার পাঁয়তারা করছে।
বুধবার দুপুরে জেলা বিএনপির সভাপতি সৈয়দ মোদাররেস আলী ইছার বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। শাহ মোহাম্মদ আবু জাফর অভিযোগ করে আরো বলেন, পুলিশ অতিউৎসাহী হয়ে বিএনপির নেতা-কর্মীদের গ্রেফতার করছে। গত কয়েকদিনে বিএনপির ৭০ জন নেতা-কর্মীকে আটক করা হয়েছে। প্রশাসনের ছত্রছায়ায় আওয়ামী লীগের নেতারা ভোট কারচুপির নীল নকশা করছে। ফলে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ এলাকায় নেই। নির্বাচনের পরিবেশ ঠিক রাখতে তিনি নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক এমপি খন্দকার নাসিরুল ইসলাম, বিএনপির সহ সভাপতি শহীদ পারভেজ, জেলা বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা, মধুখালী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কাসেম, বোয়ালমারী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মনসুর নাননু।

আরও পড়ুন...

সালথায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) # দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুকি, …

সালথায় ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ

সালথা (ফরিদপুর) প্রতিনিধি # ফরিদপুরের সালথায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে …