৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার ২২ জানুয়ারী ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » নৌকায় ভোট দিন, উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হোন-মাশরুর হোসেন

নৌকায় ভোট দিন, উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হোন-মাশরুর হোসেন

ষ্টাফ রিপোর্টার #  ফরিদপুর-৩ (সদর) আসনে নৌকার পক্ষে ব্যাপক প্রচারনায় নেমেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জামাতা, স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পুত্র খন্দকার মাশরুর হোসেন মিতু। গত কয়েকদিন ধরে ফরিদপুরের বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করছেন। ভোর থেকে গভীর রাত পর্যন্ত তিনি সাধারন মানুষের দুয়ারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। নৌকার পক্ষে নির্বাচনী প্রচারনার অংশ হিসাবে বুধবার সন্ধ্যায় অম্বিকাপুরের আনছারউদ্দিন হাইস্কুল মাঠে এক নির্বাচনী প্রচারনায় অংশ নেন খন্দকার মাশরুর হোসেন মিতু।

প্রধান অতিথির বক্তৃতায় খন্দকার মাশরুর হোসেন বলেন, উন্নয়নের প্রতিক হচ্ছে নৌকা, স্বাধীনতার প্রতিক হচ্ছে নৌকা। নৌকায় ভোট দিলে মানুষ সুখে-শান্তিতে বসবাস করতে পারে। তিনি বলেন, বিগত দিনে ফরিদপুরের তেমন কোন উন্নয়ন হয়নি। গত ১০ বছরে ফরিদপুরে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। এসব উন্নয়নের তালিকা বেশ লম্বা। উন্নয়নের ছোঁয়া পৌছেছে শহর থেকে চরাঞ্চলে। বিশিষ্ট ব্যবসায়ী, বাংলাদেশ ক্ষুদ্র পাট ব্যবসায়ী সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক হারুন-অর রশিদের সভাপতিত্বে নির্বাচনী সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ঝর্না হাসান, স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বোন ওয়াহিদা বেগম, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জাহিদ বেপারী, ছাত্রলীগের সাবেক সভাপতি মনির হোসেন, শ্রমিক লীগের সহ সভাপতি বক্তার হোসেন খান, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ফাহিন, শাহিন, করিম খান প্রমুখ।

খন্দকার মাশরুর হোসেন মিতুর আগম উপলক্ষে বিকেল থেকেই মানুষ উপস্থিত হয় আনছারউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে। প্রধানমন্ত্রীর জামাতাকে দেখতে বিভিন্ন স্থান থেকে ছুটে আসে বিভিন্ন বয়সী নারী-পুরুষ। তারা বিভিন্ন স্লোগান ও মুহুমুহু করতালী দিয়ে বরন করে নেন তাদের আগামী দিনের ভবিষ্যত নেতাকে।

সভাপতির বক্তৃতায় হারুন-অর রশিদ বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে। দক্ষিনাঞ্চলের সবচে প্রিয় নেতা, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের উন্নয়নের ‘মাজিকে’ বদলে গেছে ফরিদপুর। ‘বদলে দেয়া ফরিদপুরের জনক’ খন্দকার মোশাররফ হোসেনকে নৌকা প্রতিকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করে আমরা দেখিয়ে দিতে চাই মোশাররফ হোসেনের কোন বিকল্প ফরিদপুর সদর আসনে নেই। সভাপতি তার বক্তৃতায় আরো বলেন, প্রধানমন্ত্রীর জামাতা ও তার পরিবারের সদস্যরা অম্বিকাপুরে আসায় ধণ্য হয়েছে এলাকাবাসী। এলাকাবাসীর পক্ষ থেকে সবাইকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। নির্বাচনী এ সমাবেশে বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন...

ফরিদপুরে র‌্যাবের হাতে অস্ত্রসহ ডাকাত সর্দার আটক

সোহাগ জামান # ফরিদপুরে র‌্যাবের হাতে অস্ত্রসহ একাধিক মামলার আসামী, ডাকাত সর্দার মিরান মৃধা আটক …

ফরিদপুরে দুদকের মামলায় পেট্রল পাম্প মালিকের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক # ফরিদপুরে দুর্নীতি দমন কমিশন সমন্বিত ফরিদপুর জেলা কার্যালয়ের দায়ের করা মামলায় ব্যাংকের …