2 Poush 1426 বঙ্গাব্দ সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন- খন্দকার মোশাররফ হোসেন

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন- খন্দকার মোশাররফ হোসেন

ষ্টাফ রিপোর্টার #
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী, ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ ছাড়া এদেশে আর কোন সরকারই উন্নয়ন করেনি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। বিগত দিনে বিএনপি-জামাত জোট ক্ষমতায় থেকে দুর্নীতি আর লুটপাট করেছে। তাদের লুটপাটের কারনে দেশ অনেক পিছিয়ে ছিল।
মঙ্গলবার বিকেলে চাদপুর স্কুল মাঠে আয়োজিত প্রথম নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ফরিদপুর ছিল এক সময় সন্ত্রাসের জনপদ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সেই সন্ত্রাস দমন করা হয়েছে। এখন আর ফরিদপুরে সন্ত্রাস নেই, চাঁদাবাজী নেই, রাহাজানি নেই। আগামী নির্বাচনে যদি নৌকায় ভোট না দেন তাহলে সন্ত্রাসের রাজত্ব ফিরে আসবে। আবারো সন্ত্রাস, চাদাবাজী শুরু হবে। উন্নয়ন যা হয়েছে তা বন্ধ হয়ে যাবে। বিগত দিনে যিনি এমপি ছিলেন তিনি এলাকার উন্নয়নের জন্য কিছুই করেনি। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় তে হবে।
খন্দকার মোশাররফ হোসেন আগত জনতার উদ্দেশ্যে বলেন, ফরিদপুরের আর কোন ছেলে-মেয়ে ঢাকায় পড়ালেখা করতে যাবেনা। ফরিদপুরে একটি পূর্নাঙ্গ বিশ্ববিদ্যালয় করা হবে। আরো মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করা হবে। আগামীতে ক্ষমতায় এলে ফরিদপুরে বিভাগীয় হেডকোয়ার্টার করা হবে।
সদর উপজেলার চাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সমাবেশে সভাপতিত্ব করেন চাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুন্নাহার মুহিদ। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, শ্রমিক লীগের সভাপতি মোঃ আক্কাস হোসেন, আওয়ামী লীগ নেতা জীবন দেবনাথ প্রমুখ।

আরও পড়ুন...

ফরিদপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে ফরিদপুরে পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকেলে …

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সভা

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল ও ক্লাব সদস্য সাজ্জাদ হোসেন বরকতের বিরুদ্ধে মিথ্যা ও …