11 Ashin 1427 বঙ্গাব্দ শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Home » অর্থনীতি » সদরপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২০ তম শাখার উদ্বোধন

সদরপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২০ তম শাখার উদ্বোধন

সদরপুর প্রতিনিধি # ফরিদপুরের সদরপুর উপজেলায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১২০ তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। সোমবার দুপুরে ব্যাংকটির পরিচালক এ.কে আজাদ উদ্বোধনী অনুষ্ঠানে ফিতা কেটে ওই শাখা ও এটিএম বুথের উদ্বোধনকরেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ আমন্ত্রিতঅতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর নিজামুল হক ভুইয়া, কর কমিশনার বোরহানউদ্দীন, শিল্পপতি সোয়েব চৌধূরী, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান প্রমুখ। উপস্থিত ছিলেন ব্যাংকের সাধারন সেবা বিভাগের প্রধান মাহবুবুর রশীদ সহ সদরপুর, চরভদ্রাসন ও ফরিদপুর শাখার ব্যাবস্থাপকবৃন্দ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শামসুদ্দোহা শিমু।
উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি এফবিসিসিআই-এর সাবেক সভাপতি এ.কে আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখহাসিনা দেশের যুব সমাজের বেকারত্ব ঘোঁচাতে ব্যাংক গুলোকে শহজ শর্তে লোন দেয়ার জন্য উংসাহিতকরেছেন। অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংক গুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। তিনি আশাবাদ ব্যাক্ত করে বলেন, সদরপুরের নদী ভাঙ্গন কবলিত অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই শাখাটি বিশেষ ভুমিকা রাখবে।
ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম শহীদুল ইসলাম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সমাজের সর্বস্তরের জনগণের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌছেদিতে বদ্ধ পরিকর।

আরও পড়ুন...

সাবেক এমপি এ্যাড. মোশাররফ হোসেনের ২১তম মৃত্যুবার্ষিকী আজ

কন্ঠ রিপোর্ট # ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান রচয়িতা কমিটির সদস্য, ফরিদপুর …

সদরপুরে বাণভাসী মানুষের মাঝে এখলাছ ফকিরের ত্রান বিতরণ

প্রভাত কুমার সাহা, সদরপুর । ফরিদপুরের সদরপুরে বন্যা পরিস্থিতির কোন উন্নতি হয়নি। প্রতিদিনই নতুন নতুন …