৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ২২ অগাস্ট ২০১৯
Home » সারাদেশ » চলন্ত বাসে স্বামীর সামনে স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা!

চলন্ত বাসে স্বামীর সামনে স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা!

ময়মনসিংহ প্রতিনিধি #

ময়মনসিংহের শম্ভুগঞ্জে বুধবার রাতে চলন্তবাসে স্বামীর সামনে স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় বাস থেকে লাফিয়ে পড়ে কোনো মতে রক্ষা পায় ওই নারী। এসময় বাসের অন্য এক যাত্রীর কাছ থেকে ৫০ হাজার টাকাও ছিনিয়ে নেয় চালকের সহযোগীরা।

এসময় দুর্বৃত্তদের মারধরে ওই নারীসহ আরও চারজন আহত হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বাস চালক মাসুদ রানাকে (৩১) আটক করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে ময়মনসিংহের পাটগুদাম বাসস্ট্যান্ডে শেরপুরগামী অনিক এন্টারপাইজ নামের একটি বাসে শেরপুর যাওয়ার কথা বলে এক দস্পতিসহ ৪-৫ জন যাত্রী তোলে হেলপাররা।পরে শম্ভুগঞ্জ মোড়ে এসে বাসের দরজা বন্ধ করে শেরপুরের দিকে না যেয়ে কিশোরগঞ্জ রুটে নিয়ে যায়। এসময় যাত্রীদের মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায় চালক ও হেলপাররা। এক পর্যায়ে স্বামীর সামনে স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে।

এসময় বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে জীবন বাচায় ওই নারী। অন্যরাও লাফিয়ে বাস থেকে বেরিয়ে আসলেও এক যাত্রীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে নির্যাতিতরা শম্ভুগঞ্জ পরিবহন শ্রমিক সমিতির অফিসে এসে বিষয়টি জানালে সাহেবকাচারী এলাকা থেকে চালকসহ বাসটি আটক করে সমিতির অফিসে নিয়ে আসে। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ এসে চালককে কোতোয়ালী থানায় নিয়ে যায়। এদিকে চালকের ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানান স্থানীয় পরিবহন শ্রমিকরা। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক মাসুদ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। জড়িত বাকীদের আটক করতেও অভিযান চলছে। মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন...

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি # ঝিনাইদহের কোটচাঁদপুরে দু’দল মাদক ব্যবসায়ীর গুলাগুলিতে ডাবলু মন্ডল (৩২) নামের এক মাদক …

মানিকগঞ্জে আজাদ হত্যাকারী, চালক ও হেলপারের ফাসির দাবিতে মানববন্ধন

মোঃ সোহেল রানা (মানিকগঞ্জ) # মানিকগঞ্জের পাটুরিয়ায় সাকুরা পরিবহনের চেকার আজাদ তালুকদারের হত্যাকারী চালক ও …