11 Ashin 1427 বঙ্গাব্দ শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Home » বিনোদন » ব্যাপক মার খেয়েছেন রাখি সাওয়ান্ত!

ব্যাপক মার খেয়েছেন রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক: বরাবরের মত আবার শিরোনামে আইটেম গার্ল খ্যাত রাখি সাওয়ান্ত। তবে, এবারের বিষয় ‘হ্যাশট্যাম মি টু’ আন্দোলন নয়,  বিষয়টি হচ্ছে রেসলিং। সম্প্রতি ভারতের হরিয়ানা রাজ্যের পঞ্চকুলা শহরে আয়োজিত এক কুস্তিতে অংশগ্রহণ করেন রাখি। আর সেখানে প্রতিপক্ষের কাছে ব্যাপক মার খেয়েছেন তিনি, এমনকি কুস্তির এক পর্যায়ে জ্ঞানও হারিয়ে ফেলেন এই ‘বিতর্ক রানি’।

সম্প্রতি পঞ্চকুলা শহরে আয়োজন করা হয় কন্টিনেন্টাল রেসলিং এন্টারটেইনমেন্ট- সিডব্লিউই আয়োজিত রেসলিং ম্যাচ। এখানে অংশ্রগহণ করে রাখি। সামাজিক যোগাযোগ মাধ্যম ট্যুইটারে এই ম্যাচের একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা গেছে, রেসিলিংয়ের জালের ভেতর রাখি তার প্রতিপক্ষের কাছে বেদম মার খাচ্ছেন! মার খাওয়ার এক পর্যায়ে মেঝেতে লুটিয়ে পড়েছেন রাখি। বারবার মেঝেতে আঘাত করা হলেও তিনি আর উঠতে পারেননি। তারপর তাকে রিংয়ের বাইরে নিয়ে যাওয়া হয় এবং হাসপাতালে পাঠানো হয়।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে বলা হয়েছে, কুস্তি খেলায় রাখি আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। এখন অবস্থা স্থিতিশীল। তবে, নিতম্ব ও তলপেটে এখনো ব্যথা আছে বলে জানিয়েছেন রাখি।

আরও পড়ুন...

লতার মতো একজন লেজেন্ড-এর সঙ্গে তুলনা কতটা যৌক্তিক?মুখ খুললেন লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক: বেশ কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ রানু মণ্ডল। রানাঘাট স্টেশনে বন্ধুদের …

অপেক্ষায় ববি

স্টাফ রিপোর্টার # গত বছর ঢাকার পর অস্ট্রেলিয়ায় ‘বিজলী’ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া …