৪ অগ্রহায়ন ১৪২৫ বঙ্গাব্দ সোমবার ১৯ নভেম্বর ২০১৮
Home » জাতীয় » সমগ্র বাংলাদেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে- প্রধানমন্ত্রী

সমগ্র বাংলাদেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সমগ্র বাংলাদেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। জনগণের উন্নত জীবনমান নিশ্চিত করতে সফলতার পরিচয় দিয়েছে সরকার। দুপুরে, পটুয়াখালীর পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকল্প এলাকায় সুধী সমাবেশে এ কথা বলেন শেখ হাসিনা। উন্নয়ন করতে গিয়ে স্থানীয়রা যাতে ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে নজর রাখার আহ্বান জানান প্রধানমন্ত্রী। পরে ১৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৫টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শেখ হাসিনা।

হেলিকপ্টার যোগে শনিবার পটুয়াখালী পায়রার তাপবিদ্যুৎ কেন্দ্রে পৌছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রকল্প এলাকায় পৌছে কেন্দ্রের পুনর্বাসন প্রকল্প ‘স্বপ্নের ঠিকানার’ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পুনর্বাসন কেন্দ্রটি ঘুরে দেখেন তিনি।

পরে, প্রকল্প এলাকায় আয়োজিত সুধী সমাবেশে শেখ হাসিনা বলেন, পঁচাত্তর পরবর্তি সরকারের কারনে অবহেলিত ছিল দেশের দক্ষিণাঞ্চল। নবনির্মিত তাপ বিদ্যুৎ কেন্দ্রের ফলে উন্নত হবে পায়রাসহ পাশ্ববর্তী এলাকা।

শেখ হাসিনা বলেন, সরকারের ধারাবহিকতায় সারা দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষের উন্নত জীবনমান নিশ্চিতে সক্ষমতা দেখিয়েছে সরকার।
সিংক:

এসময়, তাপবিদ্যুৎ কেন্দ্রর কারণে স্থানীয়রা যাতে ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে নজর রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

পরে, ১৬ টি প্রকল্পের উদ্বোধন এবং ৫টি নতুন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন...

আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, গুলি, নিহত ৪

ফরিদপুর কন্ঠ ডেক্স # নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ও নীলক্ষায় পৃথক ঘটনায় ফের আওয়ামী …

বিশ্ব ইজতেমা স্থগিত

আসন্ন বিশ্ব ইজতেমার স্থগিত করা হয়েছে। বাংলাদেশের সংসদ নির্বাচন ও তাবলিগ জামাতের দুই পক্ষের দ্বন্দ্বের …