৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯
Home » অর্থনীতি » ভেঙে পড়েছেন সেলেনা গোমেজ

ভেঙে পড়েছেন সেলেনা গোমেজ

মার্কিন সঙ্গীত তারকা জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের প্রেমকাহিনী আন্তর্জাতিক মিডিয়ায় বহুল আলোচিত। অনেকদিন ধরেই তারা আলাদা রয়েছেন। সাম্প্রতিক সময়ে একাধিক অনুষ্ঠানে এই তারকাযুগলকে একসঙ্গে দেখা গেছে। কেউ কেউ মনে করেছিলেন ফের বুঝি বিবার-সেলেনার ভাঙা প্রেম জোড়া লাগছে। কিন্তু জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের প্রেমকাহিনির যে সমাপ্তি ঘটলো এটা এখন প্রায় নিশ্চিত।

জাস্টিন বিবার সম্প্রতি বাগদান সেরে নিয়েছেন। মডেল হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন জাস্টিন বিবার। ৭ জুলাই ক্যারিবীয় দ্বীপ বাহামায় বাগদান সেরেছেন জাস্টিন বিবার। এদিকে সাবেক প্রেমিকের বাগদানের খবর শোনার পর নাকি ভেঙে পড়েছেন সেলেনা গোমেজ। বিচ্ছেদের কষ্ট ভুলতে সেলেনা গোমেজ নাকি বন্ধুদের সঙ্গে এখন সমুদ্র ভ্রমণ করছেন। হলিউড লাইফ নামের একটি ম্যাগাজিনের খবরে বলা হয়, জাস্টিন বিবারের বাগদানের খবর শোনার পর নাকি ‘স্তব্ধ’ হয়ে গেছেন সেলেনা। পরে তাকে বুঝিয়ে শান্ত করেন তার বন্ধুরা।

জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের প্রেমের শুরু ২০১১ সালে। ২০১৬ সালের আগস্টে তাদের বিচ্ছেদ হয়। পরের বছর তাদের মধ্যে আবারও যোগাযোগ তৈরি হয়। একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়।

আরও পড়ুন...

রংপুরে উপ-নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ন হবে: কাদের

রংপুর- ৩ আসনের উপ-নির্বাচনে বিএনপির অংশগ্রহণকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, …

জনগণ রাষ্ট্রীয় উৎপীড়নের মুখে বিপর্যস্ত: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের জনগণ এখন রাষ্ট্রীয় উৎপীড়নের মুখে বিপর্যস্ত। ন্যায় …