ফরিদপুর সদর

সোনালী ব্যাংকের জাতীয় শোক দিবস পালন

সুমন ইসলাম #
স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন করেছে সোনালী ব্যাংক ফরিদপুর।
দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৮টায় সোনালী ব্যাংক প্রিন্সিপাল শাখা থেকে একটি শোক র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অম্বিকা ময়দানে গিয়ে শেষ হয়। পরে অম্বিকা ময়দানে রাখা জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন ব্যাংক এর কর্মকর্তাগণ।
সকাল ৯টায় ব্যাংকের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডেপুটি জেনারেল ম্যানেজার (অতিরিক্ত দায়িত্ব) মো. মকবুল হোসেন। আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর কর্পোরেট শাখার এজিএম মো. হাবিবুর রহমান, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ ফরিদপুুর প্রিন্সিপাল কমিটির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের নিহতদের আত্মার শান্তি কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে ব্যাংক চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাছের চারা রোপণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *