ফরিদপুরের সংবাদ

সাংবাদিক দোলনকে হুমকির প্রতিবাদে মানববন্ধন

দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ফরিদপুরের সাংবাদিক সমাজ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এই প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।
ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান সোহেলের সভাপতিত্বে প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন সাংবাদিক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, শফিকুল ইসলাম মনি, মফিজুর রহমান শিপন, সাজ্জাদ হুসাইন বাবু, সনজিব দাস, জাকির হোসেন,সুমন ইসলাম, আইনজীবী প্রদীপ কুমার দাস লক্ষণ, কৃষকলীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম, তরুছায়া সংগঠনের প্রচার সম্পাদক ইনামুল হাসান মাসুম প্রমুখ।
প্রতিবাদ কর্মসূচিতে স্থানীয় সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে অংশ নেওয়া বক্তিরা সাংবাদিক আরিফুর রহমান দোলনকে হুমকি দেয়ার ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ২৪ নভেম্বর দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। দুই দিনের মাথায় শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে আবার তাকে ফোন করে টাকা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ঢাকাটাইমস সম্পাদক রমনা থানায় দুটি ডায়েরি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *