অপরাধ বোয়ালমারী

বোয়ালমারীতে মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন পীড়নের অভিযোগ


বোয়ালমারী প্রতিনিধি।
ফরিদপুরের বোয়ালমারীতে মাদ্রাসা পড়–য়া ৮ বছরের এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির দাদা বোয়ালমারী থানাধীন ডহর নগর তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে মুদি ব্যবসায়ী রামকৃষ্ণ (৬০) এর দোকানে রবিবার সকালে ময়েনদিয়া হাফসা (রা.) মহিলা মাদ্রাসার ৩য় শ্রেণির এক শিক্ষার্থী খাবার কিনতে গেলে রামকৃষ্ণ শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে দোকানের পিছনে নিয়ে যৌন নিপীড়ন চালায়। শিশুটি মাদ্রাসায় ফিরে বিষয়টি মাদ্রাসার মুহতামিম মাওলানা জমির উদ্দিনকে জানালে ঘটনাটি জানাজানি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়রা উত্তেজিত হয়ে উঠে। তারা রামকৃষ্ণকে মারধোরের জন্য গেলে জনরোষ থেকে তাকে রক্ষা করেন পরমেশ্বর্দী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মাতুব্বর ও মাদ্রাসাটির মুহতামিম মাওলানা জমির উদ্দিন।
খবর পেয়ে ডহরনগর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থালে পৌঁচ্ছে অভিযুক্ত রামকৃষ্ণকে আটক করে। ডহর নগর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুক্তার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *