সারাদেশ

ফরিদপুর-১ আসনে কাজী সিরাজের পূজা মন্ডপ পরিদর্শন

বোয়ালমারী অফিস #
ফরিদপুর-১ নির্বাচনী এলাকায় বোয়ালমারী উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলাম। মঙ্গলবার দিন ব্যাপী তিনি উপজেলার ১০টি ইউনিয়ন ও ১ পৌরসভায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।
শারদীয় দূর্গা পূজার মণ্ডপ গুলোতে গিয়ে তিনি স্থানীয় নেতৃবৃন্দ ও মণ্ডপ কমিটির সংঙ্গে কুশল বিনিময় করে তাদের খোজ-খবর নেয়।
এসময় সাবেক এই এমপি বলেন, গত সাড়ে নয় বছরে এ দেশের সকল ধর্মের মানুষ মিলে মিশে সকল উৎসব পালন করেছে, শুধু শেখ হাসিনা সরকার ক্ষমতায় ছিলো বলেই এটা সম্ভব হয়েছে।
কাজী সিরাজ আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে আজ অর্থনীতে বিপ্লব ঘটিয়েছে, যা অতীতের কোনো সরকার পারেনি, তাই এই এদেশে অর্থনীতির চাকাকে আরো সচল করতে আগামী একাদশ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। বোয়ালমারী সদরসহ অন্যানো এলাকার মণ্ডপ গুলো পরিদর্শন করেন। এসময় তিনি মণ্ডপ গুলোর নেতৃবৃন্দের মাঝে আর্থিক সহায়তা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সদস্য মোঃ আসাদুল করিম, বোয়ালমারী কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতিয়ার রহমান, বোয়ালমারী কৃষক লীগের সাধারন সম্পাদক আকরামুজ্জামান মৃধা রুকু, বিশিষ্ট সমাজ সেবক মোঃ দেলোয়ার হোসেন সহ আওয়ামী লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *