ফরিদপুর সদর

ফরিদপুর দরিদ্রদের মাঝে জেলা যুবদল, ছাত্রদলের খাদ্য সহায়তা প্রদান

বিশেষ প্রতিবেদক #
ফরিদপুরে নিজস্ব তহবিল সংগ্রহ করে কর্মহীন ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন জেলা যুবদল ও ছাত্রদল। এছাড়া পরিচ্ছন্নতার উপকরণ বিলি করা হয়।
জেলা যুবদলের উদ্যোগে আজ বৃহস্পতিবার ও গত বুধবার দুই দিনে শহরের পূর্ব খাবাসপুর, টেপাখোলা ও হাবেলী গোপালপুরে ২শ’ পরিবারের মাঝে কেজি করে চাল, কেজি ডাল, ১ লিটার তেল, পেঁয়াজ, লবন, চিনি ও সাবান বিতরণ করেন। জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, সহ-সভাপতি কেএম জাফর, আরমান হোসেন, খন্দকার ওমর ফারুক, জব্বার জমাদ্দার, কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, ছাত্রদল নেতা মাইদুল ইসলাম স্মরণ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
জেলা ছাত্রদলের উদ্যোগে বুধবার বিকেলে শহরের আলিপুর গোরস্থান এলাকা, টেপাখোলা ও বায়তুল আমানে ২শ’ পরিবারের মাঝে চার কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল ও দেড় কেজি করে লবণ দেয়া হয়। এর আগে সদর হাসপাতাল, হার্ট ফাউন্ডেশন, শিশু হাসপাতাল ও পৌরসভার সামনে জীবানুনাশক স্প্রে করে। এছাড়া ২০টি মসজিদে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।
জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু, ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মামুন রতন, শোয়েব শেখ, শামীম খান, ইসতিয়াক রশীদ, জিতু খান, নাইমুল ইসলাম নোমান, রফিকুল পারভেজ লিংকন প্রমুখ এতে অংশ নেন।
নেতৃবৃন্দ জানান, দেশব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রেক্ষিতে এ কর্মসূচী গ্রহণ করা হয়। তাদের সহায়তা কর্মসূচী অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *