ফরিদপুর সদর

ফরিদপুরে সাংবাদিকদের পিপিই বিতরণ করলেন খন্দকার মোশাররফ এমপি

করোনা ভাইরাসের হাত থেকে সুরক্ষা জন্য ফরিদপুর জেলার কর্মরত সাংবাদিকদের পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ আসনের সংসদস সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। একই সাথে তিনি ঢাকায় এন টিভির সকল সংবাদ কর্মীবৃন্দের জন্য পিপিই দেন। সোমবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে নিজ বাসভবনে তিনি ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের হাতে ১০০ পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, জেলা যুবলীগের আহ্বায়ক এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর।
ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেন, করোনা ভাইরাস এখন একটি বৈশ্বিক দুর্যোগ। এখনো আমাদের দেশে এই ভাইরাস অনেকটা নিয়ন্ত্রণে আছে। এই দুর্যোগ কাটিয়ে উঠতে শুধু সরকার একার পক্ষে সম্ভব নয়, দরকার সকলের সহযোগীতা ।আমরা সকলেই সচেতন হলেই এই দুর্যোগের হাত থেকে কাটিয়ে উঠতে পারবো।
সাংবাদিকরা সব পরিস্থিতে অত্যন্ত ঝুঁকি নিয়ে কাজ করে। এজন্য এই পরিস্থিতিতে তাদের সুরক্ষা জরুরী। তাই সাংবাদিকদের সুরক্ষা ব্যবস্থা করা আমাদের নৈতিক দায়িত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *