ফরিদপুর সদর

ফরিদপুরে শিক্ষকের উপর হামলাকারী বখাটের বিচার দাবী

ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর আর ডি একাডেমীর সহকারী শিক্ষক মৃগাংক শেখর ভৌমিকের উপর হামলাকারী বখাটে আশিক চক্রবর্তীর বিচার দাবীতে মানববন্ধন করেছে বিদ্যালযের শিক্ষক ও শিক্ষার্থীরা।
সোমবার সকালে বিদ্যালয়ের সামনের সড়কে সকাল এগারোটা থেকে বেলা বারোটা পর্যন্ত ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন থেকে অভিযুক্তের বিরুদ্ধে মামলা গ্রহন, বখাটেকে গ্রেফতার ও বিচার দাবী করা হয়। বিদ্যালযের পরিচালনা পর্ষদের সভাপতি বিভুতি ভুষন ঘোষ, প্রধান শিক্ষক নজরুল ইসলাম মিঞাঁ, লাঞ্চিত শিক্ষক মৃগাংক শেখর ভৌমিক ছাড়াও শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।
গত ১ জুলাই চক ভবানিপুর গ্রামের অলোক চক্রবর্তীর বখাটে পুত্র আশিক চক্রবর্তী স্কুলের কক্ষে ঢুকে নারী শিক্ষার্থীদের আজেবাজে কথা বলতে থাকে। বিষয়টি শিক্ষার্থীরা শিক্ষকদের অবগত করলে উত্ত্যক্তকারীকে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৩ জুলাই বিকালে স্কুল শেষে সহকারী শিক্ষক মৃগাংক শেখর ভৌমিক বাড়ী যাওয়ার সময় ফাঁকা জায়গায় পেয়ে পেছন থেকে হামলা করে পিটিয়ে আহত করে বখাটে আশিক ও তার সহযোগীরা। এ ঘটনায় স্কুল কমিটি জরুরী বৈঠক করে ৪ জুলাই কোতয়ালী থানায় অভিযোগ করে। অভিযুক্ত আশিককে আটক করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *