ফরিদপুর সদর

ফরিদপুরে নতুন করে আরো তিনজনের করোনা ভাইরাস শনাক্ত

সোহাগ জামান।
ফরিদপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনিশিয়ানসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে শুক্রবার বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় এ পর্যন্ত ২৪ জন করোনা রোগী সনাক্ত হলো।
ফরিদপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যে টেকনিশিয়ানের করোনা শনাক্ত হয়েছে তার বাড়ি নগরকান্দা উপজেলার ফুলসূতী ইউনিয়নের একটি গ্রামে। তার বয়স ৪৯ বছর।
করোনা শনাক্ত হয়েছে মধুখালী উপজেরার জাহাপুর ইউনিয়নের একটি গ্রামের ২২ বছর বয়সী এক তরুণের। সে ঢাকার মিরপুর এলাকায় একটি বেসরকারি হাসপাতালের গাড়ির চালক। গত পাঁচদিন আগে তিনি বাড়িতে আসেন।
এছাড়া করোনা শনাক্ত হয়েছে আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তার বয়নস ৩৫। তিনি ঢাকার মীরপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। গত বৃহস্পতিবার তিনি ফরিদপুরে আসেন।
ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, ওই তিনটি বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।
ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে শুক্রবার নতুন করে তিনজন শনাক্ত হওয়ায় জেলা এ পর্যন্ত মোট ২৪ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।
শুক্রবার ফরিদপুরের ল্যাবে মোট ১৭৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফরিদপুরের ১০০ ও গোপালগঞ্জের ৭৭টি। পরীক্ষায় ফরিদপুরে তিনজনের এবং গোপালগঞ্জের ছয়জনের শনাক্ত হয়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *