ফরিদপুর সদর

ফরিদপুরের চরাঞ্চলে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সোহাগ জামান। ফরিদপুরে চরাঞ্চলের বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) সকালে সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের বানভাসি অসহায় ৫ শতাধিক পরিবারের মাঝে যুবলীগ নেতা, ফরিদপুর জেলা ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সরকারী ইয়াছিন কলেজের সাবেক জিএস জাবির শফির দিনারের ব্যক্তিগত উদ্যোগে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

এসময় নর্থচ্যানেল ইউনিয়নের কুদরত মাতুব্বরের ডাঙ্গী, আদর্শ গ্রাম, মনসুরাবাদ, ফাকেরের চর,সোনাই মাতুব্বরের ডাঙ্গী, ও কবিরপুর চরের ৫শতাধিক পরিবারের মাঝে মুড়ি, চিড়া, বিস্কুট ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ মনিরুজ্জামান মাসুদ, সমাজসেবক দেলোয়ার হোসেন, ইয়াসিন কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শিপন মোল্যা প্রমুখ।

খাবার বিতরণকালে এসময় যুবলীগ কর্মী জাবির শফি দিনার বলেন, একজন মানুষ হয়ে মানুষের বিপদে পাশে এসে দাড়িয়েছি। চরাঞ্চলের বানভাসি মানুষেরা বর্তমানে অনেক অসহায় ভাবে জীবন যাপন করছে। তাই আমি আমার সামর্থ অনুযায়ী ব্যক্তিগত উদ্যোগে বন্যার্ত মানুষের জন্য শুকনো খাবারের ব্যবস্থা করেছি।

এসময় তিনি আরও বলেন, এপর্যন্ত দুই ধাপে ১২০০ পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছি। আজ ৫শত পরিবারের জন্য শুকনো খাবার বিতরণ করেছি। তাছাড়া আমার এ ত্রাণ বিতরন কার্যক্রম অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *