ফরিদপুরের সংবাদ রাজনীতি

দূর্গা পূজা পরিদর্শনে ফরিদপুর-১ আসনের এমপি প্রার্থী লিয়াকত সিকদার

খায়রুজ্জামান সোহাগ #
ফরিদপুর-১ নির্বাচনী এলাকায় শারদীয়া দূর্গা পূজায় বিশাল শো-ডাউন করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার। এসময় তিনি বোয়ালমারীর উপজেলা ও আলফাডাঙ্গার শতাধিক পূজা ম-প পরিদর্শন করেছেন।
বুধবার ও মঙ্গলবার দুইদিন ব্যাপী তিনি উপজেলার ১৪টি ইউনিয়ন ও ২ পৌরসভার এই কর্মসূচি পালন করেন।
বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শতাধিক মোটরসাইকেল ও কয়েকটি মাইক্রোবাসসহ বোয়ালমারীর উপজেলার শারদীয় দূর্গা পূজার ম-প গুলোতে পরিদর্শনে যান।
এসময় ছাত্রলীগের সাবেক এই সভাপতি ম-পের স্থানীয় নেতৃবৃন্দ ও পূর্জা কমিটির সংঙ্গে কুশল বিনিময় করে তাদের খোজ-খবর নেন এবং তাদের আর্থিক সহায়তা করেন।
এ সময় সাবেক এই ছাত্র নেতা বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষতায় বলেই আজ সনার্তনধম্বালীদের এই দূর্গা পূজা সার্বজনীন আনন্দে রুপ নিয়েছে। আমরা সকল ধর্মের মানুষ মিলে এই উৎসবে অংশ নিচ্ছি।
লিয়াকত সিকদার আরো বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে আজ শান্তি বিরাজ করছে, যে কারনে অতীতের চেয়ে অনেক বেশি স্থানী দূর্গা পূজার আয়োজন হয়েছে। তিনি এসমসয় আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সকলের কাছে ভোট চান।
তিনি বুধবার সকাল সাড়ে ১০টার সময় বোয়ালমারীর চতুল, পরমেশ্বর্দী, দাদপুর, সাতৈর, ঘোষপুর, ময়না, গুনবহা, শেখর ইউনিয়নের ম-প পরিদর্শন শেষে উপজেলা সদরে পূর্জা পরিদর্শন করেন । এর আগে মঙ্গলবার দিন ব্যাপী তিনি আলফাডাঙ্গার পূজা ম-প পরিদর্শন করেন।
এই কর্মসূচি চলাকালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মতিয়ার শরীফ, যুবনেতা রফিকুল ইসলাম, রাহাদুল আক্তার তপন, সৈয়দ রাসেল রেজা, মনিরুজ্জামান পলাশ, ছাত্র নেতা মেহেদী হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *