আলফাডাঙ্গা

আলফাডাঙ্গায় দুর্নীতিবাজদের বিরুদ্ধে এমপি’র কঠোর হুশিয়ারী

বিশেষ প্রতিনিধি #
ফরিদপুর -১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কাজের কোন প্রকার দুর্নীতি সহ্য করা হবে না। সরকারি এই উন্নয়ন কাজে যদি কোন অনিয়ম হয় তবে কঠোর শাস্তি পেতে হবে। এই অঞ্চলে কোনো কমিশন বাণিজ্য কাউকে করতে দেওয়া হবে না। দুর্নীতির সাথে যারাই জড়িত থাকুন কিংবা তারা যতই শক্তিশালী হোকনা কেন কাউকে ছাড় দেয়া হবে না। অতএব যারা দুর্নীতির কথা চিন্তা করেন তারা হুশিয়ার হয়ে যান। কোন দুর্নীতিবাজকে ফরিদপুর-১ আসনে থাকতে দেয়া হবেনা।
রবিবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাইল ইউনিয়নের দুইটি স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের সময় তিনি এসব কথা বলেন।
আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদ হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাবেক অতিরিক্ত সচিব খিজির আহমেদ, সদর ইউপি চেয়ারম্যান আহাদুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, শিক্ষা প্রকৌশলের কর্মকর্তা মো. ইমরান হাওলাদার প্রমুখ।
প্রধান অতিথি স্থানীয়বাসিদের উদ্দেশ্যে বলেন, আপনাদের প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ সরকার প্রধানের আন্তরিকতায় বাস্তবায়ন হচ্ছে। আপনারা নিজেদের কাজ সঠিক ভাবে বুঝে নিবেন। অনিয়ম হলে আমাকে জানাবেন। আর দুর্নীতির মধ্যে যারা আছেন তারা সাবধান হয়ে যান। নইলে পরিনতি খারাপ হবে।
মাধ্যমিক ও শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নের জেলা শিক্ষা প্রকৌশল বিভাগ ১ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে পানাইল ইউনাইটেড একাডেমি ভবন ও মনিং স্টার একাডেমির নতুন ভবনের নির্মাণ করা হচ্ছে। এ কাজে সাদমান এন্ড ব্রার্দাস এবং ফজলু বিসনেস নামে দুইটি প্রতিষ্ঠান নির্মাণ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *